Wednesday, October 24, 2018

বারাসাত জেলা হাসপাতালের নবনির্মিত প্রবেশ দ্বারের আনুষ্ঠানিক উদ্বোধন

 দীর্ঘ দিনের প্রতীক্ষার অবসান। বারাসাত জেলা হাসপাতালের নবনির্মিত সুসজ্জিত প্রবেশ দ্বারের আনুষ্ঠানিক উদ্বোধন। উদ্বোধন করলেন বারাসাত সংসদীয় লোকসভা কেন্দ্রের সাংসদ ডাঃ কাকলী ঘোষ দস্তিদার। 

গত কয়েকমাস আগে রাজ্য সরকারের অর্থানুকূল্যে এবং বারাসাত পৌরসভার তত্ত্বাবধানে শুরু হয় এই প্রবেশদ্বার তৈরীর কাজ। গত কয়েকদিন আগেই শেষ হয় এই সুসজ্জিত প্রবেশদ্বার তৈরীর কাজ। মঙ্গলবার দুপুর ঠিক ১টায় শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধনী অনুষ্ঠানে সাংসদ ডাঃ কাকলী ঘোষ দস্তিদার ছাড়াও উপস্থিত ছিলেন বারাসাত পৌরসভার পৌরপ্রধান সুনীল মুখার্জী, পৌর পারিষদ সদস্য (স্বাস্থ্য) চম্পক দাস, জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ রাঘবেশ মজুমদার সহ হাসপাতালের চিকিৎসক ও কর্মী বৃন্দ।প্রবেশদ্বারটির উদ্বোধন করে মাননীয়া সাংসদ বলেন, আগামী কয়েকদিনের মধ্যে হাসপাতালের দ্বিতীয় প্রবেশদ্বারটির কাজ শুরু হবে এবং মেডিকেল কলেজের প্রশাসনিক ভবনের কাজও শুরু হবে। 

বারাসাত হাসপাতালের মুকুটে রাজ্যের সেরা হাসপাতালের শিরোপা শোভা পাওয়ার জন্য হাসপাতাল অধীক্ষক সহ হাসপাতালের সমস্ত স্তরের কর্মীদের ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।অনুষ্ঠানে পৌরহিত্য করেন হাসপাতালের মাননীয় অধীক্ষক ডাঃ সুব্রত মন্ডল।

Source: Deshoeishomoy

No comments:

Post a Comment